October 14, 2024, 7:24 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

আমার সব ব্যস্ততা অভিনয় ঘিরেই

আমার সব ব্যস্ততা অভিনয় ঘিরেই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোটপর্দা ঘিরেই নিয়মিত ব্যস্ত সময় কাটে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর। একের পর এক ভিন্ন ভিন্ন গল্পে কাজ করে নিজের অভিনয় মুন্সিয়ানায় এরইমধ্যে দর্শকদের মন জয় করছেন তিনি। তার বর্তমান ব্যস্ততাও চলছে নাটক ঘিরেই। সম্প্রতি তিনি শেষ করলেন ‘শুভ্রা কাহন’ শিরোনামের একটি নাটকের কাজ। সজীব মাহমুদের নির্দেশনায় এই নাটকে তিনি ইরফান সাজ্জাদের সঙ্গে জুটি বেঁধেছেন।

গতকাল অংশ নেন মোহন আহমেদের নির্দেশনায় জোভানের বিপরীতে আরেকটি নাটকের শুটিংয়ে। এ ছাড়া বিজয় দিবসে প্রচারিত হয়েছে মেহজাবীনের একটি নাটক। নাটকটি প্রচারের পর ব্যতিক্রম ঘরানার চরিত্রে অসাধারণ অভিনয়ের জন্য বেশ প্রশংসাও পেয়েছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। ‘বাবা আসবেন’ শিরোনামের এই নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকীল।

বর্তমান ব্যস্ততা ও ভিন্ন ভিন্ন গল্পে অভিনয় প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘আমার সকল ব্যস্ততা চলছে নাটক নিয়েই। সম্প্রতি বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করলাম। আরো কয়েকটি নাটকের কাজ শিগগিরই শুরু করবো। এ ছাড়া বিজয় দিবসে আমার অভিনীত বাবা আসবেন নাটকটি প্রচারের পর সবাই আমার প্রশংসা করছেন। এখানেও আমি ব্যতিক্রম একটি চরিত্রে অভিনয় করেছি। আমি সবসময়ই ভিন্নধর্মী গল্পে কাজ করতে চেষ্টা করি।

আরো পড়ুন: আবারো হেনস্তার শিকার তাপসী পান্নু!

এছাড়া সম্প্রতি আমার ইউটিউব চ্যানেলটির সাবস্ক্রাইবার ১ লাখ হয়েছে। সবাইকে অনেক ধন্যবাদ আমার পাশে, আমার ইউটিউব চ্যানেলের পাশে থাকার জন্য। এটা অভিনয়ের বাইরে আমার অন্যরকম এক সাফল্য।’

Share Button

     এ জাতীয় আরো খবর